৬৪ পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু রোববার

10-5-500x250-1.jpg

নিজস্ব প্রতিবেদকঃ

নির্বাচন কমিশন (ইসি) কর্তৃক ঘোষিত ৌর নির্বাচনের তৃতীয় ধাপের তফসিলের ৬৪টি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ। আগামী রোববার (২০ ডিসেম্বর) থেকে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করবে ক্ষমতাসীন দলটি।

আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনৈতিক কার্যালয় থেকে সংশ্লিষ্ট জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত রেজুলেশনে প্রস্তাবিত প্রার্থীরা মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে পারবে। শুক্রবার (১২ ডিসেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পাঠানো এক বার্তায় বিষয়টি নিশ্চিত করা হয়।

ওই বার্তায় বলা হয়, গত ১৪ ডিসেম্বর নির্বাচন কমিশন (ইসি) কর্তৃক ঘোষিত তফসিলের ৬৪ টি পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীরা সংশ্লিষ্ট জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত রেজুলেশনে প্রস্তাবিত প্রার্থীরা মনোনয়ন ফরম ক্রয় করতে পারবেন। যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোন ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় প্রার্থীকে অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।

scroll to top