তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে হামলায় গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা

AL-b.jpg

কথা কাটাকাটির জেরে বেগমগঞ্জে আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ বাহার উদ্দিন

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধিঃ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে হামলার ঘটনায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাহার উদ্দিন (৫৫) গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার শরীফপুর ইউনিয়নের বাবুনগর গ্রামের গফুর মেম্বারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ বাহার উদ্দিন শরীফপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং একই এলাকার মৃত সরু মিয়ার ছেলে।এ ঘটনায় আরো একজন আহত হয়েছে।

গুলিবিদ্ধ বাহার উদ্দিনের পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বেগমগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে উপনির্বাচনের দিন স্থানীয় ফয়সাল গ্রুপের সাথে আওয়ামী লীগ নেতা বাহার উদ্দিনের বাকবিতণ্ডা হয়। শনিবার সন্ধ্যায় এর জের ধরে ফয়সালের নেতৃত্বে ৫-৬ জনের একটি দল ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাহার উদ্দিনকে লক্ষ্য করে গুলি করলে তিনি পায়ে গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান শিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

scroll to top