স্বাস্থ্য বিভাগ একটা আজগুবি বিভাগ, এটা কে চালায়?

নোয়াখালী প্রতিনিধি :

জাতীয় সংসদের স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী- ৪ (সদর- সুবর্ণচর) আসনের একরামুল করিম চৌধুরী এমপি স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতি ক্ষোভ প্রকাশ করে সামাজিক মিডিয়া  দেয়া মন্তব্য  ফেসবুকে ভাইরাল হয়েছে। ক্ষমতাসীন আওয়ামী লীগের একজন সংসদ সদস্যের এমন বক্তব্য হতাশ করোনা দূর্যোগে দিশেহারা সাধারণ মানুষকে।

গত সোমবার ফেইসবুকে নিজের টাইমলাইনে দেয়া এক ভিডিওবার্তায় তিনি বলেন, ‘স্বাস্থ্য বিভাগ কে চালায়? এটা একটা আজগুবি বিভাগ এ বিভাগের আগা নেই গোড়া নেই’। তিনি দুঃখ করে বলেন, সরকার সিদ্ধান্ত নিয়েছে নোয়াখালীতে ১০টা আইসিউ বেড দেবে অথচ স্বাস্থ্য বিভাগ তা কার্যকর করছে না।

একরামুল করিম চৌধুরী এমপি বলেন, আমি স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অথচ আমি জানি না এ দফতর কিভাবে চলছে, কে চালাচ্ছে? একটা দেশে এ পরিস্থিতিতে স্বাস্থ্য বিভাগের এ উদাসীনতা গ্রহণযোগ্য নয় এবং তা কোনো বিবেকবান মানুষ মেনে নিতে পারেন না।

তার এ ভিডিওবার্তা ইতিমধ্যে ৩ লাখ ৩৩ হাজারেরও বেশি মানুষ দেখেছেন। (এর মধ্যে ৭ হাজারেরও বেশি মানুষ শেয়ার করেছেন। আর ১৭ হাজারেরও বেশি মানুষ লাইক কমেন্ট করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top