এক লক্ষ মানুষকে এক বেলা আহার দিলো শক্তি ফাউন্ডেশন

NOAKHALI-MAP-2a.jpg

সুবর্ণচর( নোয়াখালী) প্রতিনিধি :

মহামারী করোনার ভয়াল ছোবলে বিশ্ব আজ থমকে আছে। বাংলাদেশে ও প্রতিনিয়ত করোনার ভয়াল ছোবলে আক্রান্ত হচ্ছে এবং নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় কোভিড-১৯ করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাচ্ছে ।

বাংলাদেশ সরকার যে ভাবে প্রতিনিয়ত মানুষের পাশে থেকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে যাচ্ছে তারই সাথে সাথে সরকারের পাশাপাশি দেশের বেশ কয়েকটি এনজিও মানুষের পাশে গিয়ে সহযোগিতা করছে । তারই মধ্যে শক্তি ফাউন্ডেশন অন্যতম ।

‘‘আমরা শক্তিদল , আমরা শক্তিবল ’’ এই শ্লোগানকে সামনে রেখে পবিত্র ঈদ -উল -আযহা উপলক্ষে সারা দেশে শক্তি ফাউন্ডেশন ৩৯৬ টি শাখার কর্ম এলাকার বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানে বিশেষ করে এতিমখানা , প্রতিবন্ধী শিশুদের আশ্রয় , বৃদ্ধাশ্রম , সরকারি পুনরবাসন কেন্দ্রে “এক লক্ষ আহার, এক লক্ষ হাসি ’’ কর্মসূচী পালন করে। সে ধারাবাহিকতায় দেশের অন্যান্য জেলা উপজেলার ন্যায় নোয়াখালীর সুবর্ণচর উপজেলা শক্তি ফাউন্ডেশন খাসেরহাট -০১ শাখা কোড ০৪২০ এর মাধ্যমে সুবর্ণচর উপজেলার এতিমখানা, সরকারি পুনবাসন কেন্দ্র ও অসহায় নারীদের মধ্যে আহার বিতরণ করেন। এই সময় সার্বিক দায়িত্বে ছিলেন সুবর্ণচর উপজেলা শাখার শাখা ব্যবস্থাপক আবদুর রাজ্জাক ও অন্যান্য সকল কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top