নোয়াখালীর ৩২ বিসিএস ক্যাডারদের সংবর্ধনা দিলেন নোয়াখালীর পুলিশ সুপার

3-2-1024x532-1.jpg

৩৮ তম বিসিএস ক্যাডারে মনোনীতদের সাথে নোয়াখালীর পুলিশ সুপার

নোয়াখালী প্রতিনিধি :

একটি ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করে নিজেকে সম্মানের উচ্চাসনে পৌঁছালেন নোয়াখালীর মানবিক পুলিশের কর্ণধার পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন। ৩৮ তম বিসিএস ক্যাডারে মনোনীত নোয়াখালী জেলার সদস্যদের সংবর্ধনা প্রদান করেন নোয়াখালী’র পুলিশ সুপার। ৫ আগস্ট বেলা ১২ টা নোয়াখালী জেলা পুলিশ লাইনস্থ শহীদ মঈনুল হক হলে ৩৮ তম বিসিএস ক্যাডারে চূড়ান্তভাবে মনোনীত নোয়াখালী জেলার মোট ৩২ (বত্রিশ) জনকে সংবর্ধনা প্রদান করে নোয়াখালী জেলা পুলিশ।

দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) এর সভাপতিত্বে উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন। পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের পরে ক্যাডার সার্ভিসের নবাগত সদস্যদেরকে ফুল দিয়ে বরণ করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ সিভিল সার্ভিসে নবাগতদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) খালেদ ইবনে মালেক।

উপস্থিত ক্যাডার সদস্যদের মধ্যে স্বাস্থ্য ক্যাডারের নীলিমা ইয়াসমিন, শিক্ষা ক্যাডারের ইমাম উদ্দিন, অডিট এন্ড একাউন্টস্ ক্যাডারের মোঃ ফজলুর রহমান মামুন ও রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক ক্যাডারের মোঃ হারুনুর রশিদ রুবেল ক্যাডার সার্ভিসে মনোনীত হওয়ায় তাদের অনুভূতি প্রকাশ করেন। অনুভূতি প্রকাশকালে তারা করোনা মহামারিকালে পুলিশের কর্তব্য পালন ও মানবিক কাজের প্রশংসা করেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে সততা ও নিষ্ঠার সাথে স্বীয় দায়িত্ব ও কর্তব্য পালন করার অঙ্গীকার করেন।

আলোচকরা ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠান এবং পুলিশের মানবিক কার্যক্রমের জন্য পুলিশ সুপারকে ধন্যবাদ জানান। সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন নবাগত ক্যাডার সদস্যদের উদ্দেশ্যে সিভিল সার্ভিসের সর্বোচ্চ এন্ট্রি পদে মনোনীত হওয়ায় সবাইকে স্বাগত জানান। তিনি বঙ্গবন্ধুকে শ্রদ্ধাভরে স্বরণ করে নবাগতদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বইটি পাঠ করে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে ঘুষ দুর্নীতি মুক্ত সোনার বাংলা বিনির্মানে সবাইকে কাজ করার আহবান জানান। তিনি আরো বলেন সদিচ্ছা থাকলে একজন ক্যাডার সদস্য দিনের সর্বক্ষণই মানব কল্যাণে ব্যয় করতে পারে।

অনুষ্ঠানের সভাপতি দীপক জ্যোতি খীসা তার সমাপনী বক্তব্যে বলেন মেধা, মনন, সৃজনশীলতা দিয়ে আমরা দারিদ্রতা জয় করেছি। সীমাবদ্ধতা ছাড়িয়ে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল। সবার সর্বোচ্চ মেধা মনন ও সৃজনশীলতা সুন্দর বাংলাদেশ বিনির্মানে নিয়োগ করার আহবান জানান। ক্যাডারভ‚ক্ত নবাগত সদস্যদেরকে পুলিশ সুপার ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’বইটিসহ শুভেচ্ছা উপহার প্রদান করেন। সংবর্ধনা অনুষ্ঠান শেষে নবাগত ক্যাডার সদস্য ও সাংবাদিকদেরকে মধ্যাহ্নভোজে আপ্যায়ন করান। পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top