১৬৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো সোনাগাজী পানি উন্নয়ন বোর্ড

sonagazi.jpg

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি ::

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো) ফেনীর উপবিভাগীয় প্রকৌশলী মো. নুর নবী জানান, পানি সম্পদ মন্ত্রণালয়ের নির্দেশে সোনাগাজী উপজেলার আমিরাবাদ ও সদর ইউনিয়নের তিনটি বাজারে অভিযান চালিয়ে ছোট বড় ১৬৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। ইতিপূর্বে পানি উন্নয়ন বোর্ড (পাউবো) ফেনীর পক্ষ থেকে অবৈধ দখলদারদের একাধিক বার নোটিশ দিয়ে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য বলা হয়েছে। তারা স্থাপনাগুলো সরিয়ে না নেওয়ায় এ উচ্ছেদ অভিযান চালানো হয়। বাজারগুলো হলো- সোনাপুর, বাদামতলী ও মুহুরী প্রজেক্ট।

সোনাগাজী উপজেলার তিনটি বাজারে অভিযান চালিয়ে ১৬৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো)। আজ মঙ্গলবার দিনব্যাপী পরিচালিত এ উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দিয়েছেন সোনাগাজী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাছলিমা শিরিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো) ফেনীর সহকারী পরিচালক (ভূমি) মো. জহিরুল ইসলাম, শাখা কর্মকর্তা মো. মোশারফ হোসেন, মো. কামরুল ইসলাম, সিরাজুল ইসলাম, সহকারী রাজস্ব কর্মকর্তা মো. শরীফ ও সোনাগাজী মডেল থানার উপপরিদর্শক মো. মোবারক হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top